মঙ্গলবার, ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বিকাল ৪:১২

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
নিউজিল্যান্ডের মসজিদে সন্ত্রাসী হামলা, বরিশালে কড়ানজরদারিতে র‌্যাব

নিউজিল্যান্ডের মসজিদে সন্ত্রাসী হামলা, বরিশালে কড়ানজরদারিতে র‌্যাব

dynamic-sidebar

অনলাইন ডেস্ক// নিউজিল্যান্ডের মসজিদে সন্ত্রাসী হামলার কারণে বিশেষ নিরাপত্তা হিসেবে বরিশাল র‌্যাব-৮ এর দায়িত্বপূর্ণ এলাকার বিভিন্ন স্থানে র‌্যাবের পক্ষ থেকে বিশেষ নিরাপত্তা জোরদার করা হয়েছে এবং পাশাপাশি গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করা হয়েছে।

এছাড়াও দিনরাত ব্যাপি র‌্যাব সদস্যরা বিভিন্ন স্থানে বিশেষ নিরাপত্তা টহল এবং রাতে শহরের বিভিন্ন পয়েন্টে র‌্যাবের স্পেশাল চেকপোষ্টের মাধ্যমে বিভিন্ন যানবাহন তল্লাশী কার্যক্রম পরিচালনা করা হচ্ছে। এছাড়াও র‌্যাবের গোয়েন্দা বিভাগের ব্যক্তিবর্গ তাদের তথ্য সংগ্রহ এবং নজরদারি বৃদ্ধি করা হয়েছে। নিউজিল্যান্ডের মসজিদের মত যেন কোন প্রকার অনাকাংখিত ঘটনা না ঘটতে পারে সেই জন্য বিভিন্ন এলাকায় র‌্যাবের পক্ষ হতে নিচ্ছিদ্র নিরাপত্তা প্রদান করা হবে, যে কোন ধরনের পরিস্থিতি মোকাবেলার জন্য সরকারের এই এলিট ফোর্স সর্বদা প্রস্তুুত।

বিভিন্ন ধর্মীয় উপালয়সমূহে থাকবে র‌্যাবের নিচ্ছিদ্র নিরাপত্তা বলয়। পোষাকধারী সদস্যের পাশাপাশি সাদা পোষাকেও অবস্থান করবে র‌্যাব সদস্যরা। সকল ধরণের নাশকতার বিরুদ্ধে র‌্যাব সর্তক অবস্থানে মাঠে নেমেছে, যাতে কোন দুস্কৃতিকারী, সন্ত্রাসী, অপরাজনৈতিক জনগণের জানমালের নিরাপত্তা নস্যাত করার চেষ্টা করলে তাদের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

যেকোন ধরণের বিশৃঙ্খলা সৃষ্টি ও স্বাভাবিক জনজীবনে কেউ যাতে সমস্যা তৈরি করতে না পারে সেজন্য র‌্যাবের পক্ষ থেকে দিনরাত্র বাড়তি টহল ও চেকপোষ্টের ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

র‌্যাব-৮ এর দায়িত্বপূর্ণ এলাকায় এই মহড়া অব্যহত থাকবে যাতে জনসাধারণ স্বাভাবিকভাবে জীবনযাপন করতে পারে তার জন্য নিরাপত্তা গ্রহণ করা হয়েছে। কেউ প্রতিবন্ধকতা তৈরী করলে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে। ইতিমধ্যে র‌্যাবের দিনরাত্র টহল এবং চেকপোষ্টের ফলে জনসাধারণের ভিতর স্বস্তি ফিরতে শুরু করছে।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net